1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

লালমোহনে নেক্সাস ৯৩’র সুতীব্র শোক ও বিশেষ প্রার্থনা সভা অনু্ষ্ঠিত।

মো. নুর উল্লাহ আরিফ
  • আপডেট সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

অত্যন্ত ভাবগম্ভীর ও বেদনাবিধুর আয়োজনের মধ্য দিয়ে ভোলার লালমোহনে অনু্ষ্ঠিত হয়েছে সুতীব্র শোক ও বিশেষ প্রার্থনা সভা। বন্ধু সংগঠন নেক্সাস ৯৩ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কবি শাহাবুদ্দিন রিপন শান এর একমাত্র আূদরের সন্তান বিবি খাদিজা রওশান রোদসী’র মর্মান্তিক মৃত্যু, ভাতিজা আহসানুল হক প্রভাতের সড়ক দুর্ঘটনায় হৃদয়বিদারক মৃত্যু এবং নেক্সাস ৯৩ অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মোশারেফ হেসেন মনজুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ২৭ জুন ২০২৩ বিকেলে লালমোহন সরকারি মডেল হাইস্কুল হলরুমে অনু্ষ্ঠিত হয় এই হৃদয়সংবেদী আয়োজন।

নেক্সাস ৯৩ নির্বাহী চেয়ারম্যান এনজিওব্যক্তিত্ব মাকসুদ তালুকদার এর সভাপতিত্বে ও নেক্সাস ৯৩ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান রতনের সঞ্চালনাায় অনু্ষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে মুল্যবান বক্তব্য রাখেন- লালমোহনের প্রথম সাংবাদিক ও বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুর রাজ্জাক মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন- লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ মঞ্চের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও দেশসেরা শ্রেণীশিক্ষক ২০২৩ লালমোহন হাইস্কুলের স্বনামধন্য শিক্ষক হোসেনে আরা নাহার।

বক্তব্য রাখেন- লালমোহন উপজেলা আওয়ামীলীগ সদস্য ও হতভাগা আহসানুল হক প্রভাতের বাবা আরিফুল হক মিঠু, নেক্সাস ৯৩ যুগ্ম সম্পাদক মাকসুদুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক প্রভাষক কামরুল হেসেন সোহাগ, শিক্ষা সম্পাদক নাজমুল হোসেন মাস্টার, ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক মিজান পাটোয়ারি প্রমুখ । অনু্ষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন- লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ মঞ্চের সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ রফিকুল ইসলাম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা