1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ফকিরহাটে ৬০বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৭৮ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা :
বাগেরহাটের ফকিরহাটে খাবারের লোভ দেখিয়ে ব্র্যাক স্কুলের প্রথম শেণির এক শিশু শিক্ষার্থী (১১) বৃদ্ধ কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের মৌভোগ পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় ওই শিক্ষার্থীর মাতা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একজনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। যার নং-৮, তারিখ-১৭/০৬/২০২৩ইং। ঘটনার পর অভিযুক্ত আসামী আ. হামিদ শেখ পলাতক রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মৌভোগ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বিজন সরকার মামলার সংক্ষিপ্ত বিবরণে জানান, গত বুধবার (১৪ জুন) বিকেল ৪টার দিকে ওই শিশু বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলছিল। এসময় একই এলাকার আ. হামিদ শেখ ওরফে ছোট নামের ৬০বছর বয়সী এক ব্যক্তি শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে একটি ঘরে ডেকে নিয়ে যায়। এরপর শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। বিষয়টি ওই শিশু তার পরিবারকে জানায়। ঘটনাটি এলাকায় জানাজানির পর অভিযুক্ত আ. হামিদ শেখ পালিয়ে গেছে।
শিশুটির পরিবার জানান, ঘটনার দিন তার মেয়েকে আইসক্রীম খাওয়ানোর লোভ দেখিয়ে একটি ঘরে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে উক্ত হামিদ শেখ।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আলীমুজ্জামান বলেন, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার (১৭ জুন) সকালে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামী আ. হামিদ শেখকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা