1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

হোসাইন নগর আল-সাবা আবাসিক এলাকার মাদক ব্যবসায়ী মনিরের বিরুদ্ধে ধর্ষণ মামলার অভিযোগ বিয়ের প্রলোভনে ধর্ষণ আসামি ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৭৮ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ সদর,ভূইয়াপাড়া হোসাইন নগর আল -সাবা  আবাসিক এলাকার হাজী মোহাম্মদ আলীর ছোট ছেলে মনিরের (৩০) বিরুদ্ধে ধর্ষণ মামলার অভিযোগ।
অভিযোগ সূত্রে জানা যায় করোনা কলীন  সময়২০২০ সালে  মোহাম্মদ আলীর ছোট  ছেলে মনিরের (৩০) সাথে ঐ এলাকার ভাড়াটিয়া আবদুল কুদ্দুস মিয়ার ছোট মেয়ে  দশম শ্রেণির ছাত্রী মুনিয়ার (১৯) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
ভুক্তভোগী মুনিয়া বলে পাশা-পাশি বাড়ি হওয়ার সুবিদায় কিছু হলেই নিজের মেয়ের মতো আদর করে বাসায় নিয়ে সম্পর্ক গড়ে তুলতে সুযোগ করে দিতো মনিরের মা সাবিনা বেগম।
 সম্পর্কের জেরে আমাদের  দুইজনের মধ্যে গড়ে উঠে শারীরিক  সম্পর্ক এক পর্যায়ে আমার পরিবারের  কাউকে না জানিয়ে কাজীকে বাড়িতে এনে বিয়ে সম্পূর্ণ করলেও তবে এই পুরো বিষয়টি ছিল মনিরের মা সাবিনা বেগমের পরিকল্পিত সাজানো নাটক পরবর্তীতে জানতে পারি এক হিন্দু ধর্মের লোক এনে বিয়ের নাটক সাজিয়েছে মনির ও তার মা সাবিনা বেগম এতে সহযোগিতা করেছে মনিরের বড় ভাই রাতুল সরকার।
ভুক্তভোগী আরো বলেন শুধু আমি মুনিয়া একজনই তাদের লালসার স্বীকার হয়েছি বিষয়টি তা নয় আমার মতো একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে সাবিনা বেগম ও তার ছেলে মনির। আমি বিষয়টি জানতে পারলে লোক- লজ্জার ভয়ে কিছু বলিনি আমার মাকে সাথে নিয়ে ফতুল্লা থানায় গত ১৯ ডিসেম্বর ১৫৪ ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করি মামলা নং ৩৪/৩৪৫
অভিযোগ সূত্রে আরো জানা যায় হাজী মোহাম্মদ আলীর ছেলে ধর্ষণ মামলার আসামি   মনির আল -সাবা আবাসিক এলাকায় প্রকাশে মাদক ব্যবসা করে এবং ছিঁচকে সন্ত্রাসীদের শেল্টার দাতা একাধিক মেয়ের জীবন নষ্ট করে হর-হামেসেই ঘুরে বেড়াচ্ছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা