1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ফতুল্লা জমির বাউন্ডারি নির্মাণে বাঁধাদিয়ে প্রাণ নাশের হুমকি

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৬০ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ ফতুল্লা ভূইগড় শান্তিধারা আবাসিক এলাকায় গত ৬ জুন মঙ্গলবার সকাল সারে দশটায়  পৈত্রিক সম্পত্তির দেওয়াল বাউন্ডারি নির্মাণ কাজ করতে গেলে একদল সন্ত্রাসী কাজে বাঁধা প্রদান করে বিষ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে প্রান নাশের হুমকি প্রদান করেন।
অভিযোগ সূত্রে জানা যায় মৃত বেলায়েত হোসেনের ছেলে  মো আওলাদ হোসেন লিটন (৪৬) বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ৫ জনকে আসামী করে ।
 ভূইগড় শান্তিধারা এলাকার  মৃত জব্বর মিয়ার ছেলে খোকন (৩৫) আব্দুর রব বেপারির ছেলে সুরুজ বেপারী (৪৫) মো রফিক (৩৮) আব্দুর রব বেপারি ছেলে মো নোমান (৩৩) ও পাগলা নয়ামাটির সেলিম চৌধুরীর ছেলে আফসার মঈন চৌধুরী (৩০) এবং ১০/১৫ অজ্ঞাতা করে  একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
তথ্য সূত্রে জানা যায় আব্দুর রব বেপারীর ছেলে সুরুজ বেপারী (৪৫) একাধিক মামলার আসামি ভূইগড়, সাইনবোর্ড, মাহামুদ নগর, শান্তিধারা এলাকায় প্রকাশ্যে সন্ত্রাসী করে বেড়ায়। এদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।
অভিযোগে উল্লেখিত যে একদল সন্ত্রাসী দেশীয়  অস্রহাতে এসে  পৈত্রিক সম্পত্তির বাউন্ডারি দেওয়াল  নির্মাণ ভেঙে ফেলে এক পর্যায়ে হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি মারধর ও ভাংচুর করে মিস্তিদের মারধর করে তাড়িয়ে দেয়। ২০ লক্ষ টাকা চাঁদা না দিলে সহ পরিবারকে  প্রান নাশের হুমকি প্রদান করে। এসময় ডাক চিৎকার শোনে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এবিষয়ে  সন্ত্রাসীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি চেয়ে পুলিশ সুপারের বরাবর শরণাপন্ন হন ভুক্তভোগী পরিবারটি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা