1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

রাজশাহীর মোহনপুরে ৩৬ দিনের শিশুকে হত্যা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১০৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর মোহনপুরে গরুর নাইন্দ (পানির পাত্র) থেকে ৩৬ দিনের কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
শনিবার (২৭ মে) বিকাল আনুমানিক ৫.৩০ মিনিটে উপজেলার ৪নং মৌগাছী ইউনিয়ন এলাকার বকপাড়া (মধ্যপাড়া) গ্রামে এমন ঘটনা ঘটেছে।
খোঁজ নিয়ে জানাগেছে, গত ২১ এপ্রিল শিশুটির জন্ম হয়। শিশুটির নাম রাখা হয়েছে আয়শা আক্তার। বাচ্চাটির বাবার নাম আলামিন হোসেন। পরে আলামিনের সাথে কথা বললে তিনি জানান, আমার বাড়িতে স্ত্রী ও শিশুটি ছাড়া আর কেউ ছিলনা। এই ঘটনার পরে আমাকে জানালে আমি ততক্ষনাৎ বাড়ি চলে আসি এবং এসে দেখি আমার কন্যা সন্তানটি মারা গেছে। পরে বাচ্চার মা তানিয়ার সাথে কথা বলে জানাযায় ঘটনার বিবরণ, বিকাল আনুমানিক ৫.৩০ থেকে পৌনে ছয়টার দিকে নিজ শয়নকক্ষে শিশুটিকে ঘুমিয়ে রেখে বাথরুমে যায়। বাথরুম থেকে পাশের বাড়িতে কুকুরের কামড়ের কথা শুনে সেখানে যায়। এরপর পাশের বাড়ির রোজিনা’র বাকচিৎকারে দ্রুত বাড়িতে ছুটে আসেন এবং দেখের তার কন্যা সন্তানটি গরুর নাইন্দের মধ্যে পড়ে আছে এবং মারা গেছে।
তবে ঘটনার প্রত্যক্ষদর্শী সুমনের স্ত্রী রোজিনা বলছে, আমাদের পাশের বাড়িতে বিয়ে হচ্ছে। আমি বিয়ে বাড়িতে যাওয়ার জন্য তানিয়াকে ডাকতে এসে দেখি গরুর পানি খাওয়ার নাইন্দের মধ্যে বাচ্চাটি ভাঁসছে। আমি সাথে সাথেই জোরে চিৎকার দিলে সবাই ছুটে আসে এবং বাচ্চাটিকে সেখান থেকে উদ্ধার করে।
পরে মোহনপুর থানা পুলিশের (উপস্থিত) সাথে কথা বললে তারা জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। আমরা বাচ্চাটিকে উদ্ধার করেছি এবং আশেপাশের সবাইকে জিজ্ঞেসাবাদ করছি। মামলার বিষয়ে জানতে চাইলে তারা বলেন এখনও মামলা হয়নি তবে এটি একটি হত্যা মামলা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা