1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মোংলায় ট্রাক ও এ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ১

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৯ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলামঃ

মোংলায় ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্স চালক হারেজ মিয়া (৪৩) নিহত ও ২ জন আহত হয়েছেন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোর ৬ টার দিকে মোংলা-খুলনা মহাসড়কের মোংলা উপজেলার পাওয়ার হাউজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এ্যাম্বুলেন্স চালক যশোর সদরের ভেকুটিয়া এলাকার মৃত খন্দকার আমিন হোসেনের ছেলে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য মোংলা বন্দর হাসপাতালে পাঠায়।

মোংলা থানার এসআই হাদীউজ্জামান জানান, খুলনা থেকে এ্যাম্বুলেন্সে সিজারিয়ান একটি মৃত বাচ্চা সহ ৪ জন নিয়ে মোংলার উদ্দেশ্যে রওনা দেন। মোংলার পাওয়ার হাউজ এলাকায় থামানো একটি গ্যাস সিলিন্ডটার বোঝাই ট্রাকের পিছন দিকে এসে এ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্স ড্রইভার নিহত হন। এ্যাম্বুলেন্সে থাকা আহতদের মোংলা বন্দর হাসপাতালে পাঠানো হয়। এতে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা রেফার্ড করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা