1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল

পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৬৭ বার পঠিত

পটুয়াখালী:

পটুয়াখালী জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে জয়পুরহাটের বর্তমান জেলা প্রশাসক (ডিসি) মোঃ শরীফুল ইসলামকে নিযুক্ত করা হয়েছে।

পটুয়াখালীর বর্তমান জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন কে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

মোঃ কামাল হোসেনকে ১ বছর পাঁচ মাস ২৪ দিনের মাথায় প্রত্যাহার নিয়ে জেলা আলোচনার জন্ম দিয়েছে।

অনেকেই বলছেন, জেলা প্রশাসকের কার্যালয়ের একজন অতিরিক্ত জেলা প্রশাসকের পরামর্শে বিভিন্ন কাজ করার কারণে তাকে অপসারণ করা হয়েছে।

এদিকে জেলা প্রশাসনের কার্যক্রমে স্বাধীনতা বিরোধী পরিবারের সদস্য দৌরাত্ম ও তাদের সাথে উঠাবসা এবং স্থানীয় রাজনীতিবিদ ও সাংবাদিকদের মধ্যে বিবেদ সৃষ্টি করে সুবিধা ভোগের বিষয়টিও আলোচনায় এসেছে।

বুধবার (২৩ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ এর উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি ও উর্ধতন নিয়োগ-২ অধিশাখার যুগ্মসচিব শাহিন আরা বেগম পিএএ স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

মোঃ শরীফুল ইসলাম পটুয়াখালী জেলার ৩৩তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ২২তম ব্যাচের একজন চৌকস কর্মকর্তা।

তিমি ২০২০ সালের ০৬ জুলাই জয়পুরহাট জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব গ্রহণ করেন। এখন পটুয়াখালীতে দ্বিতীয় দফায় জেলা প্রশাসকের দায়িত্বে নিযুক্ত হয়েছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় হঠাৎ করেই ২৩ জেলায় মাঠ প্রশাসনের সর্বোচ্চ পদ জেলা প্রশাসক পদে রদবল করে প্রজ্ঞাপন জারি করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা