1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মাদক সম্রাট আনোয়ার ভূইয়ার বিরুদ্ধে এলাকাবাসীর লিখিত অভিযোগ, এদের রুখবে কে?

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৯ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
তথ্য সূত্রে জানা যায় যে টান বাজার এলাকার মৃত জামাল ভূঁইয়ার ছেলে আনোয়ার ভূইয়া রাজনৈতিক ছত্রছায়ায় থেকে জাতীয় পার্টির নারায়ণগঞ্জ মহানগর কমিটির পদ পদবী ব্যাবহার করে গড়ে তুলেছে বিশাল মাদক সম্রাজ্য।
ভয়াল মাদকের বিরুদ্ধে যেখানে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে সেখানে নারায়ণগঞ্জে প্রভাবশালী নেতা নাসিম ওসমানের পরিবারের নাম বিক্রি করে জাতীয় পার্টির মহা নগর কমিটির পদ পদবী ব্যবহার করে টান বাজার, আলী রেস্তোরাঁ, জিমখানা, করিম মার্কেট, জাঙ্গীর ঘাটলা, ও সুইপার গলি সহ শহরের বিভিন্ন স্থানে প্রশাসনের সামনেই দেদারসে  চালিয়ে যাচ্ছে মাদক সম্রাজ্য।
এলাকা বাসীর লিখিত অভিযোগে আরো জানা যায় যে মাদক সম্রাট  আনোয়ার ভূইয়ার শেল্টারে তার প্রধান সহযোগী শশুর এক সময়ের কুখ্যাত ডাকাত দলের সরদার হাতেম আলী একাধিকবার গাঁজা সহ গ্রেফতার হয়েছে মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জ কারাগারে বিভিন্ন মেয়াদে জেল খেটেছে।  টানবাজার র‍্যালী বাগানে আধিপত্য বিস্তার করে গড়ে  তোলে রমরমা মাদকের আস্তানা, ও তার শ্যালক পিতা হাতেম এখনো জনসমক্ষে মাদক বিক্রি করে চলছে।
এলাকা বাসী আরো বলেন মাদকের সবচেয়ে বড় চালান (১৮০ কেজি) গাঁজাসহ শীর্ষ দুই কুখ্যাত  মাদক ব্যবসায়ী মো বাদল মিয়া ও শেখ ফরিদ গ্রেফতার হয় ২০১৭ সালে  তারা হলেন মাদক সম্রাট আনোয়ার ভূইয়ার আপন খালাতো ভাই তারা বর্তমানে বন্দর থানার মাহমুদ নগর এলাকায় দেদারসে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।
এ বিষয়ে এলাকাবাসী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করলেও নানান ভয়ভীতি দেখিয়ে নিশ্চুপ করে দেয়। স্থানীয় সূত্রে আরো জানা যায় মাদক সম্রাজ্ঞীর আনোয়ার ভূইয়ার ছোট ভাই তপন র‍্যালী বাগানের কুখ্যাত ইয়াবার ডিলার, ও তার মেজো ভাই স্বপন এক সময়ের কুখ্যাত সন্ত্রাসী আতঙ্ক বাহিনীর সদস্য বর্তমানে চাঁদাবাজী, বাটপারী ও প্রতারণাই তার পেশা। এবিষয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একাধিক মামলা থাকলেও প্রশাসনের নাকের ডগায় রাজনৈতিক ছত্রছায়ায় চলছে রমরমা মাদক ব্যবসা এদের রুখবে কে?
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা