1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক

ভোলায় দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার দৌলতখান উপজেলায় জোছনা বেগম (২৬) নামে দুই সন্তানের জননীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দৌলতখান থানা পুলিশ। রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে ঐ গৃহবধূর নিজের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জোছনা বেগম ওই ওয়ার্ডের মাকসুদুর রহমানের স্ত্রী এবং দুই সন্তানের জননী। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন ঘটনার পর থেকে আত্নগোপনে আছেন স্বামী মাকসুদুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, দাম্পত্য জীবনে জোছনা বেগম সুখী ছিলেন। ঘটনার দিন সকালে সে বাড়িতে রান্নাবান্নাসহ অন্যান্য কাজকর্ম করেছিলেন। স্বামী মাকসুদুর রহমান বেলা সাড়ে ১২টার দিকে বাড়িতে এসে দেখেন জোছনা বেগম ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। তাৎক্ষণিকভাবে তাকে মাটিতে নামানো হয়। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে আত্মগোপনে চলে যায় মাকসুদ।

ওসি আরও জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা