1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

অপ্রাপ্তবয়স্ক ও বেপরোয়া কিশোরদের ১৭টি মোটরসাইকেল জব্দ করলেন ইউএনও

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৭৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: 

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন উপজেলার বিভিন্ন সড়ক থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানে অবস্থায় অপ্রাপ্তবয়স্ক কিশোরদের মটরসাইকেল জব্দ করেছেন। বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ১৭টি মোটরসাইকেল জব্দ করা হয়। জব্দ করা মোটরসাইকেল চালকদের বয়স ১২ থেকে ১৭ বছরের মধ্যে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, দ্রুত গতিতে বিপদজনকভাবে চালানো ঐ কিশোরদের মৌখিকভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে অভিভাবকদের জিম্মায় মুচেলেকার মাধ্যমে মটরসাইকেল হস্তান্তর করা হবে। কোন অবস্থাতেই অপ্রাপ্তবয়স্কদের হাতে মটরসাইকেল দেওয়া যাবে না এবং কিশোর গ্যাংদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

ইউএনও মো. মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ফকিরহাট উপজেলা পরিষদের অদুরে এক মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটায় সপ্তম শ্রেণির একটি শিশু মারা যায়। একটি ১৩ বছরের শিশু মোটরসাইকেল চালাচ্ছিল যা আইনের লঙ্ঘন। এছাড়া সপ্তাহ দুই আগে দুই কিশোর মোটরসাইকেল যোগে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে। তাই প্রশাসনিক কার্যক্রমের অংশ হিসেবে অপ্রাপ্তবয়স্ক শিশু কিশোরদের মটরসাইকেল জব্দ করা হয়েছে। জান মালের নিরাপত্তায় এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা