1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শেখ হেলাল উদ্দীন কলেজে জাতীয় শোক দিবস পালিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৮ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন কলেজ। সোমবার (১৫ আগস্ট) শোক দিবসের কর্মসূচির শুরুতেরই কালো ব্যাজ ধারণ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিতকরণ করা হয়।

কলেজে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে শোক-র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, বঙ্গবন্ধু পুষ্প কাননে ফুল গাছের চারা রোপন, ১৯৭৫ সালের এই দিনে শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন, ‘শোক দিবস সংখ্যা-২২’ শিরোনামে শেখ রাসেল কর্নারে দেয়ালিকা উদ্বোধন, ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি এবং ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া অধ্যক্ষ বটু গোপালের সভাপতিত্বে আলোচনা সভা পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়। । জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন। শোক দিবসের স্মরণে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রাজু আহম্মেদ, সুধীজন আলহাজ্ব মেহেদী হাসান, সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক উৎপল কুমার দাশ, অপূর্ব লাল সাহা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা