1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ

শেখ হাসিনা জেলে বান্ধব প্রধানমন্ত্রী–এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৩৩ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনা জেলে বান্ধব প্রধানমন্ত্রী। ইলিশ সম্পদ উন্নয়নে নদীতে মাছ ধরা দুস্ত ও অসহায় জেলেদের কর্ম করে চলার জন্য গরু ও জাল দিয়ে সহায়তা করছেন। তিনি বলেন, এক সময় মেঘনা নদী ছিল ডাকাতদের অভয়ারণ্য।

ডাকাতরা জেলেদের জিম্মি করে মুক্তিপন আদায় করতো। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসারপর নির্ভয়ে নদীতে মাছ শিকার করছে জেলেরা। রোববার উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর, লালমোহন, ভোলা কর্তৃক আয়োজিত ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে লালমোহন উপজেলার দুস্থ ও প্রান্তিক জেলেদের মাঝে গাভী (বকনা বাছুর) এবং বৈধ জাল বিতরণ শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রুহুল কুদ্দস এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা