1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দৌলতখানে নাগরিক সোসাইটির উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ১৩৭ বার পঠিত

দৌলতখান (ভোলা) প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলার দৌলতখানে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ভোলা জেলা নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর উদ্যোগে দৌলতখান সরকারি বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানে দুস্থ পরিবারের মাঝে এসব শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার অসহায় পরিবারের হাতে শাড়ি,লুঙ্গি ও নগদ অর্থ নগদ বিতরণ করেন। পরে তারা দৌলতখানের একই পরিবারের চার প্রতিবন্ধী ও একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করেন। এছাড়াও দৌলতখান আমিরজান গজনবী স্টেডিয়াম সংলগ্ন একটি অসহায় পরিবারের নাগরিক সোসাইটির উদ্যোগে বসতঘর নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। এসময় ভোলা জেলা নাগরিক সোসাইটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জেহাদ হোসেন উজ্জল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান রুবেল সহ নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা