1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ভোলায় প্রায় ৮শ অসহায়দের মাঝে ভিজিএফ এর চাল বিতরন

জেলা প্রতিনিধি,ভোলা
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভোলায় প্রায় ৮শ অসহায়দের মাঝে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরন করা হয়েছে।

আজ সকালে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতরন করা হয়। এসময় চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিথ ছিলেন, শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ রিয়াজউদ্দিন, ইউপি সদস্য মোঃ জামাল উদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিথ ছিলেন।

এসময় শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় গরীব অসহায়দের জন্য নিরালশ ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি জেলে, কামার, কুমার, তাতি,ধনী ও গরীব কারো মধ্যে কোনো বেধাবেধ রাখেন না । সকলকে এক ভাবে দেখেন এবং সকল নাগরিকের ভাগ্যন্নোয়নের জন্য কাজ করেন। আমরা মাত্র তার একজন কর্মী হিসাবে জনগনের দোরগোরায় আওয়ামীলীগের উন্নয়নের চিত্র তুলে ধরার চেষ্টা করে যাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা