1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

দুঃস্থ-অসহায় নারী-পুরুষকে পুনর্বাসনে খুলনায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মানবিক সহায়তা প্রদান

এম. এ. মান্নান বাবলু সাধারণ সম্পাদক সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখা।
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১৪০ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার উদ্যোগে মাহে রমজানে কিছু দুঃস্থ-অসহায় নারী-পুরুষকে পুনর্বাসনের লক্ষ্যে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ ১৫ এপ্রিল ২০২২ বিকেল ৩ টায় খুলনা প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ফাউন্ডেশনের মহানগর সভাপতি আলহাজ¦ গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন খুলনা বিভাগের পরিচালক আলহাজ্ব এ. কে. এম. ফজলুর রহমান।

সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় এ পুনর্বাসন কার্যক্রমের আওতায় অসহায় নারী-পুরুষকে সেলাই মেশিন, ডেলিভারী ভ্যান, ব্যবসায়িক সরঞ্জাম, ঔষধ ও চিকিৎসা সামগ্রী প্রদান, প্রতিবন্ধী বৃদ্ধার জরাজীর্ণ ঘর মেরামতের জন্য প্রয়োজনীয় ঢেউটিন ক্রয় করে দেয়া, অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে আসন্ন এস এস সি পরীক্ষার ফরম ফিলাপসহ বকেয়া টিউশন ফি প্রদান ও কলেজ শিক্ষার্থীকে প্রয়োজনীয় নতুন বই কিনে দেয়া হয়। একইসাথে কয়েকজন অসহায় মানুষকে ব্যবসায়িক কার্যক্রম সচল রাখার জন্য নগদ অর্থ প্রদান করা হয়।

পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী ও আলহাজ¦ রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, সহ সভাপতি আলহাজ¦ রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ, অনুষ্ঠানের আহবায়ক শেখ মোঃ নাসির উদ্দিন এবং সদস্য সচিব মোঃ হুমায়ুন কবির বালী।

ফাউন্ডেশনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ হেলাল উদ্দিন, বিমল মল্লিক, মোঃ বদিউজ্জামান লাবলু, মোঃ হাসানুর রহমান তানজির, মোঃ মনির হোসেন, সোহাগ হোসেন, মোঃ ইউনুস সানা, ইলিয়াছ হোসেন লাবু, নাঈম ফারহান, মোঃ লিটন হোসেন, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ একরামুল হোসেন লিপু, কাজী কামরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তৃতায় এবং উপস্থিত সুধীজন সংগঠনের এ ধরণের মানবকল্যাণমূলক কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা