1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নদীপাড়ের মানুষের ভাঙনের শঙ্কা থাকবে না: এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২৪৫ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন তা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশের মানুষের উন্নয়নে ইতোমধ্যে বড় বড় প্রকল্প গ্রহণ করে তা বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী।

এসব মেগা প্রকল্প গ্রহণ শুধু শেখ হাসিনার দ্বারাই সম্ভব। ভোলার লালমোহন ও তজুমদ্দিনে নদী ভাঙনরোধে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটিতে (একনেক) ১ হাজার ৯৬ কোটি ৬০ লাখ টাকার প্রকল্প পাস হওয়ায় বুধবার (৬ এপ্রিল) সকালে লালমোহনের লর্ডহার্ডিঞ্জের নদীপাড়ের মানুষের আনন্দ র্যালি পরবর্তী আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপি শাওন আরও বলেন, এর আগেও নদীর ভয়াবহ ভাঙন থেকে লালমোহন-তজুমদ্দিনবাসীকে রক্ষার জন্য প্রকল্প গ্রহণের মাধ্যমে নদীপাড়ের মানুষের জীবনমান উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী। এ প্রকল্প বাস্তবায়ন হলে নদীপাড়ের মানুষের ভাঙনের শঙ্কা থাকবে না।

নদী ভাঙন রোধে একনকে ১ হাজার ৯৬ কোটি ৬০ লাখ টাকার প্রকল্প পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, চেয়ারম্যান আবুল কাশেম মিয়া,সাবেক চেয়ারম্যান আঃ কাদের সহ নদীর পাড়ের স্থানীয় লোকজন প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা