1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

মাতৃভাষা দিবস উপলক্ষে এসটিএসের ফ্রি মেডিকেল ক্যাম্প

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৪ বার পঠিত

পারভীন আক্তার,ভোলাঃ

ফেব্রুয়ারী ভাষার মাস, ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চরফ্যাশন এসটিএস হাসপাতালের উদ্যোগে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাক, কান ও গলা রোগীদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে প্রায় ১০০শতজন রোগী বিনা ভিজিটে চিকিৎসা নিয়েছেন।দিনব্যাপী চলা ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসক ছিলেন, জাতীয় নাক, কান ও গলা হাসপাতাল, তেজগাঁও, ঢাকার এম ও নাক.কান. ও গলা বিশেষজ্ঞ ও হেড_ নেক সার্জন ডা: মো: আকিব জাভেদ রাফিএম.বি.বি.এস (ডি.ইউ),বি.সি.এস(স্বাস্থ্য),সি.সি.ডি(বারডেম),ডি.এল.ও(পিজি হাসপাতাল ঢাকা) দক্ষিণ আইচা থানা থেকে চিকিৎসা নিতে আসা জনৈক রোগী সাংবাদিককে বলেন,এসটিএস হাসপাতালের কারণে আমি বিনা ভিজিটে একজন দক্ষ ডাক্তার দেখাতে পেরেছি।

প্রান ভরে কর্তৃপক্ষের জন্য দোয়া করবো। অসংখ্য রোগীই একই ধরনের অভিমত ব্যক্ত করেছেন। এব্যাপারে এসটিএস হাসপাতালের পরিচালক সাংবাদিককে বলেন, আমরা বিশেষ বিশেষ দিবসে ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করে থাকি। ইতোপূর্বে চরফ্যাশন- মনপুরার সাবেক সংসদ সদস্য, শিক্ষাবিদ, রাজনীতিবিদ ও মরহুম অধ্যক্ষ মিয়া মো: নজরুলের মৃত্যু বার্ষিকী,১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প করেছি। আগামীতে ও যেকোনো দিবসে এই ক্যাম্প চালু থাকবে ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা