1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

মনপুরায় ইউএনও’র করোনা শনাক্ত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ১৮৬ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম মিঞার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গত কয়েকদিন ধরে গলাব্যাথা অনুভব করছিলেন তিনি।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল থেকে গলাব্যথা প্রবল হলে তিনি মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুন দিয়ে আসেন। বিকেলে নমুনা পরীক্ষা করে তার শরীরে করোনা ভাইরাস সংক্রমনের বিষয়টি নিশ্চিৎ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে আছেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ তৈয়বুর রহমান জানান, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের গলাব্যথা অনুভূত হলে তিনি হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। পরীক্ষা করে বিকেলেই তার করোনা ভাইরাসের সংক্রমন শনাক্তের ব্যাপারে নিশ্চিৎ হয়েছি। উনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। প্রয়োজন মতো ইউএনও অফিসের কর্মকর্তা-কর্মচারীগনের নমুনা সংগ্রহ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা