1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মনপুরায় ১ লক্ষ মিটার কারেন্ট জাল ও বেহুন্দি পুড়িয়ে ধ্বংস

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ১৭৬ বার পঠিত

ভোলার মনপুরায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তর ও কোস্টগার্ডের যৌথ অভিযানে এসব অবৈধ জাল জব্দ করা হয়। অভিযানে এছাড়াও ৩ টি বেহুন্দি জাল জব্দ করা হয়। পরে উপজেলার নায়েবের হাট নামক স্থানে এনে এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (০১ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের দাসের হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদীতে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়।

অভিযান পরিচালনার সময় উস্থিত ছিলেন, মনপুরা কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোঃ মাছুম পারভেজ, উপজেলা মৎস্য অধিদপ্তরের ফিল্ড অফিসার মোঃ ফোরকান, উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবি ও জেলে সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন প্রমূখ।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা