1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ

ভোলার তজুমদ্দিনের মেঘনার তীর হতে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার।

তজুমদ্দিন প্রতিনিধি।। 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৬১ বার পঠিত

ভোলার তজুমদ্দিনের মেঘনার তীরে জোয়ারের পানিতে ভেসে আসা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিলে সাড়ে চারটায় চৌমুহনী ঘাটের উত্তর পাশে নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

থানার এসআই রাজীব বড়ূয়া জানান, দুপুরের পর যে কোন সময় লাশটি চৌমুহনী ঘাটের উত্তর পাশের মেঘনায় শহর রক্ষা বাধেঁর সাথে জোয়ারের পানিতে এসে আটকা পড়ে। পরে স্থানীয়রা দেখে থানায় খবর দিলে লুঙ্গি ও ফুলহাতা গেঞ্জির উপরে কালো কটি পরিহিত লাশ উদ্ধার করা হয়। থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান, লাশটি ৩-৪ দিন পূর্বের হতে পারে। বয়স আনুমানিক ৫৫ থেকে ৬০ এর মধ্যে হতে পারে। লাশের গায়ে সন্দেহজনক দৃশ্যমান কোন চিহ্ন পাওয়া যায়নি। এঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা