1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

লালমোহনে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৭৫ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহনে মোঃ রিফাত (জুবায়ের) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ। তার গায়ের রং ফর্সা। রিফাত (জুবায়ের) লামোহন পৌরসভার ৩নং ওয়ার্ডের মোঃ জাফর এর ছেলে। লালমোহন পৌরসভার ১১ ওয়ার্ড আল-ইসলামিয়া নূরাণী তাহফিজুল মাদ্রাসায় হাফেজী পড়া-লেখা করেন।

১ আগস্ট-২০২২ দুপুর ৩টায় মাদ্রাসা থেকে বের হয় রিফাত (জুবায়ের), এরপর আর মাদ্রাসা ও বাড়ীতে ফিরেনি। তার অভিভাবক অনেক খোঁজাখুঁজি করেও সন্ধ্যান পায়নি। কোন সহৃদয়বান ব্যক্তি রিফাত (জুবায়েরের) সন্ধান পেলে তার বাবা মোঃ জাফর মোবাইল নং 01793251266 অথবা সাংবাদিক আবদুস সাত্তার 01715605612 যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা গেল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা