1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

পটুয়াখালী সিভিল সার্জন অফিসের স্টেনো খলিলের আঘাতে স্যানিটারী ইন্সপেক্টর মহিউদ্দিন গুরুতর জখম।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৭০ বার পঠিত

টি আই অশ্রু,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালী সিভিল সার্জন অফিসের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান কর্তৃক ইস্টিলের স্কেলের আঘাতে রক্তাক্ত জখম হয়ে। পটুয়াখালী ২৫০শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে কাতরাচ্ছেন জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ।
পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসারত জেলা স্যানিটেশন ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান, সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান, পটুয়াখালী জেলার বেসরকারী ক্লিনিক ও হাসপাতাল সমূহের লাইসেন্সের বর্তমান অবস্থা যাচাই বাছাই পূর্বক সঠিক তথ্য নির্নয়ের জন্য সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ তৌফিকুর রহমান রাকিব, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট মোঃ রফিকুল ইসলাম ও তাকে ( মহিউদ্দিন আল মাসুদ) নিয়ে তিন সদস্য বিশিস্ট একটি কমিটি গঠন করেন।

এ কমিটি অত্র সিভিল সার্জন কার্যালয়ের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমানের রক্ষিত ফাইল সমূহ সংগ্রহ করে তালিকা নির্নয় পূর্বক সিভিল সার্জনের কাছে দাখিলের নির্দেশ দেন সিভিল সার্জন। এ চিঠি প্রাপ্ত হয়ে ঘটনারদিন ২৮ জুলাই বৃহষ্পতিবার বিকাল ৩.৩০ মিনিট সময় কমিটির সভাপতির উপস্থিতিতে মহিউদ্দিন আল মাসুদ সিভিল সার্জন অফিসের হেডক্লার্কের কক্ষে গিয়ে এক স্টাফের কাছে উক্ত ফাইল সম্পর্কে কথাবার্তা বলার সময় স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান আকস্মিকভাবে স্টিলের স্কেল দিয়ে পিছন থেকে মাথায়সহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে, এতে মাথা ফেটে রক্তাক্ত হয়ে ফ্লোরে লুটিয়ে পরে। সেখানে অবস্থানরত মেডিকেল অফিসার ডাঃ তৌফিকুর রহমান রাকিব ও অফিসের সহকারী কাম কম্পিউটার অপারেটর বেল্লালসহ অন্যান্য স্টাফরা জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মামলা করার প্রক্রিয়া চলছে বলে মহিউদ্দিন আল মাসুদ জানান।
সিভিল সার্জন ডাঃ এস এম কবির জানান, ঘটনা শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

এদিকে পটুয়াখালী নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ রওশন আরা জানান, আজ (বৃহষ্পতিবার) দেড়টার দিকে স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান ইনচার্জের কক্ষে ঢুকে একটি কাগজে সই দিতে বলে৷ এতে রাজি না হলে খলিলুর রহমান ইনচার্জ রওশন আরাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং টেবিলের উপর চর থাপ্পড় মারে।এবং (খলিলের) স্ত্রী হোসনেয়ারা হাসিকে নার্সিং ইনস্টিউটে পুনরায় নার্সিং ইন্সট্রাক্টর পদে ফিরিয়ে আনার জন্য কাগজে সাক্ষর নিয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসানের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। সিএস ডাঃ এস এম কবির হাসান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা