1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

লালমোহন রমাগঞ্জ ও কালমা ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষণা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৯১ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

অবশেষে সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়ন ও কালমা ইউনিয়ন পরিষদের ভোট আগামী ১৫ জুন ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে সোমবার বিকেলে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

ঘোষিত তফসিল অনুযায়ী ১৫ জুন/২০২২ রমাগঞ্জ ইউনিয়ন ও কালমা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন মামলা জনিত কারণে আদালতের নির্দেশে নির্বাচন কমিশন এ দুই ইউনিয়নের নির্বাচন বন্ধ রাখেন। এদিকে নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় সাধারণ ভোটারদের মাঝে আনন্দ বিরাজ করছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা