1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অমান্যকারী ২৩ জেলে আটক।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৩৭১ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিনের মেঘনার অভয়াশ্রমে উপজেলা মৎস্য অফিসারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে ২৩ জেলেকে আটক করেছে। আটককৃতদের ২২ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করেন।
নিষেধাজ্ঞার ১৩ দিনের অভিযানে মোট ৬৮ জেলেকে আটকের পর জেল-জরিমানা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।
উপজেলা মৎস্য অফিস সুত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে তজুমদ্দিন থানা পুলিশের সহযোগীতায় উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমির হোসেনের নেতৃত্বে একটি টিম মেঘনার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে মাছ শিকার করার দায়ে ২৩ জেলে ও ২টি মাছ ধরার নৌকা আটক করা হয়। আটক প্রত্যেকের বাড়ি পাশ্ববর্তী উপজেলার বিভিন্ন এলাকায়।
রবিবার সকালে আটকৃত জেলেদের উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২২ জনকে ৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ১০ হাজার জরিমানা করে এবং অপ্রাপ্ত ১জনকে মুচলেখা দিয়ে ছেড়ে দেয়া হয়। আটক জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয় এবং নৌকা প্রশাসনের হেফাজতে রয়েছে।
উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমির হোসেন জানান, অভয়াশ্রমে নিষেধাজ্ঞার ১৩ দিনের অভিযানে  ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬৮ জন জেলেকে আটকের পর জেল-জরিমানা প্রদান করা হয়েছে। ৮টি নৌকা হেফাজতে আছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা