1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে আলামিন ভাওল নামের এক যুবক কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার কালমা ইউনিয়নের চরলক্ষী ৮ নং ওয়ার্ড ডাওরী বারের দক্ষিণ মাথায় গত ১৭ এপ্রিল সন্ধায় এ ঘটনা ঘটে। জানাযায়,চরলক্ষী গ্রামে মোসলেম ভাওল এর ছেলে আলামিন কাজ শেষে ঘটনার দিন দুপুরে বাড়িতে গিয়ে পুকুরে গোসল করতে যায় ঘরে তার মোবাইল ও শার্টের পকেটে ৩ হাজার টাকা ছিলো গোসল শেষে ঘরে এসে তার পকেটের টাকা না দেখে খোঁজ নিয়ে জানতে পারে পাশের মৃধা বাড়ির ইউসুফ মৃধার ছেলে তাভির ও ছিটু ভাওলের ছেলে ইউসুফ তার খোঁজে ঘরে এসে আবার দৌরে চলে যায়।পরে বিকেলে ডাওরী বাজারের দক্ষিণ মাথায় নাছির মৃধার দোকানে এসে ঘটনা তাকে জানালে পরে তিনি তানভির ও ইউসুফকে ডাকতে বলেন। তাদেরকে ডেকে ঘটনা জিজ্ঞেস করা মাত্র তানভির,ইউসুফ,শরিফ,রিদয়,রজৃজাক, জুয়েল সহ প্রায় ২০ থেকে ২৫ জন মিলে আলামিনকে নাছির মৃধার দোকানে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

একপর্যায়ে আলামিনের ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন এমনটাই আলামিন অভিযোগ করে জানান।
তিনি আরো জানান,জুয়েল চরলক্ষী ৮ নং ওয়ার্ডের নিরব মেম্বারের ছেলে সে তার বাবা মেম্বার হওয়ার কারনে এলাকার মানুষকে আর মানুষ মনে করেনা তার একটি সন্ত্রাসী বাহিনী আছে সে সন্ত্রাসীদের প্রধান হলো জুয়েল এদের অত্যাচার এলাকার মানুষ অতিষ্ঠ।
এ ঘটনায় মেম্বার নিরবের নিকট জানতে চাইলে তিনি উল্টো আলামিনকে দোষারোপ করেন।

বর্তমানে আলামিন লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
এঘটনায় আহতের পরিবার ন্যায় বিচার দাবি করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা