1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে মাইক্রো চাপায় বাসের সুপারভাইজার নিহত

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৭৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঢাকা খুলনা মহাসড়কের পিলজংগ এলাকায় মাইক্রো চাপায় এনামুল সরদার মনির (৪০) নামে এক বাসের সুপারভাইজার নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৭টার সময় পিংলজংগের কামাল ফিলিং স্টেশনের সামনে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, উপজেলার কামাল ফিলিং স্টেশনে জ¦ালানী তেল নেওয়ার জন্য হাসান ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস থামে। এসম বাসের সুপারভাইজার রাস্তা পার হতে গেলে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি মাইক্রোবাস এনামুল সরদার মনিরকে ধাক্কা দিয়ে পিষ্ট করে। এসময় স্থানীয় লোকজন দৌড়ে আসলে মাইক্রোবাসটি রেখে ড্রাইভার পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন ৯৯৯ ফোন দিলে ফকিরহাট ফায়ার সার্ভিস ও থানা পুলিশ যৌথভাবে তাকে উদ্ধার করেন। ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত এনামুল সরদার খুলনার সোনাডাঙ্গা এলাকার পান্না সরদারের ছেলে বলে জানা গেছে।

ফকিরহাট ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে আমরা এক ব্যক্তিকে রাস্তায় পড়ে থাকতে দেখি। পরে তাকে আমাদের নিজস্ব এম্বুলেন্সে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. তানভির মাহমুদ অনিক জানান, দুর্ঘটনার শিকার এনামুল সরদার মনিরকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে।

মাদ্রাসাঘাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই হাসানুর রহমান বলেন, মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।#

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা