1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ জন আহত ২

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৫৮ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহী :
রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন মৃত্যুবরণ করেছেন এবং আহত হয়েছেন দুইজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। শনিবার ২০ই জানুয়ারি সকাল ১১ টা ১৫ মিনিটের দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের অন্তর্গত সইপাড়া গ্রামস্থ্য মসজিদ সংলগ্ন রাজশাহী টু নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনায় ঘটনাস্থলে উপজেলার রায়ঘাটি ইউপির বড়াইল গ্রামের মৃত সাধনের ছেলে ভ্যান চালক সিরাজ উদ্দিন (৫৫) এবং একই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল্লাহ (১০) মৃত্যুবরণ করেছে। অপরদিকে আব্দুল্লাহ এর পিতা আব্দুল কুদ্দুস এবং বোন নাফিসা (১৪) নামক দুইজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। স্থানীয়রা প্রথমে তাদেরকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন বলে জানা গেছে।

সরজমিনে গিয়ে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকাল ১১:১৫ মিনিটের দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের অন্তর্গত সইপাড়া গ্রামস্থ্য মসজিদ সংলগ্ন রাজশাহী টু নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উপজেলার বড়াইল গ্রামের মৃত সাধনের ছেলে সিরাজ উদ্দিন তার ভ্যানযোগে একই পরিবারের মৃত আবু তালেবের ছেলে মোঃ আব্দুল কুদ্দুস (৪০) এবং আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল্লাহ (১০) এবং মেয়ে মোছাঃ নাফিসা আক্তার (১৪) কে মোহনপুর হতে নিজ বাড়ির উদ্যোশ্যে যাওয়ার পথে উপরোক্ত ঘটনাস্থলে পৌঁছা মাত্রই আত্রাই টু রাজশাহী গামী রাফিউল নামক একটি যাত্রীবাহী বাস যার রেজিস্ট্রেশন নং জ-১১-০০৫০ অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় উক্ত চার্জার ভ্যানকে সজোরে ধাক্কা মারলে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে মোহনপুর থানার তদন্ত ওসি আছের আলী বলেন, ঘটনার পরপরই ঘাতক-বাসটিকে আটক করা হয়েছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা