1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ভোলায় গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ৫৪ বার পঠিত
ইব্রাহিম আকতার আকাশ ভোলা:
ভোলায় ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে নাজমা বেগম (৩৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ভোলা সদর হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এর আগে বিকেল সাড়ে ৪ টার দিকে ওই গৃহবধূ ভুলবশত ঘরে থাকা ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন।
ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য আবু মুছা ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেন।
নাজমা বেগম তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান মিয়ার স্ত্রী এবং ৩ সন্তানের জননী ছিলেন।
আব্দুল মান্নান জানান, বেশ কয়েকমাস ধরে নাজমা বেগম নানান রোগে আক্রান্ত ছিলেন। শুক্রবার বিকেলে তিনি ভুলবশত ঘরে থাকা ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর থানার ওসি মো. মনির হোসেন মিঞা জানান, নাজমা বেগমের মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ নেই। তাঁরা বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যেতে চাচ্ছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা