1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ফকিরহাটে কিশোরীর গোসলের ভিডিও ধারণ করে চাঁদা দাবি, গ্রেপ্তার-১

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ২২ বার পঠিত

 

বাগেরহাটের ফকিরহাটে এক কিশোরীর (১৩) গোসলের ভিডিও ধারন করে দুই লাখ টাকা চাঁদা দাবীর ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। ওই কিশোরী একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।
এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে একজনের নাম সহ ২জনকে অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে থানায় পর্ণগ্রাফী আইনে একটি মামলা করেন।
গ্রেপ্তারকৃত আসামী অহিদ মোড়ল (২৮) উপজেলার হোগলডাঙ্গা গ্রামের নিজাম মোড়লের ছেলে। সে বিভিন্ন বাড়িতে দনমুজুরের কাজ করে।
পুলিশ জানায়, ১৩ জানুয়ারি রাত ১টার দিকে ওই কিশোরীর বাড়ীতে কে বা কারা দরজার সামনে একটি প্যাকেট রেখে যান। কিশোরীর বাবা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে ওই প্যাকেটি দেখতে পান। প্যাকেটি খুলে তিনি দেখেন একটি চিরকুট ও একটি মেমোরি কার্ড রয়েছে। তখন তিনি চিরকুটটি পড়ে দেখেন সেখানে লেখা আছে ‘মেমোরি কার্ডেটি একজন মেয়েকে দেখবেন। এছাড়া ১৮জানুয়ারি রাত ৮টার দিকে মান্দার এলাকার যে কোন স্থানে একটি সাদা ব্যাগ থাকবে। ব্যাগের ভিতর একটা চিঠি থাকবে। ওই ব্যাগের মধ্যে দুই লাখ টাকা রেখে চিঠিটি নিয়ে চলে যাবেন। তা না হলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হবে। ‘ পরদিন ১৪ জানুয়ারি সকালে কিশোরীর বাবা মেমোরি কার্ডটি চালু করে দেখেন সেখানে তার মেয়ের গোসলের আপত্তিকর ছবি ও ভিডিও রয়েছে।
তিনি চিঠির কথামত ১৮জানুয়রি রাত ৮টার দিকে একটি ব্যাগে করে কাগজ দিয়ে টাকা বানিয়ে খামে ভরে ওই মান্দারতলা এলাকায় রেখে আসেন। এসময় তিনি সহ অন্যান্য লোকজন  আশেপাশে পাহারা দিতে থাকেন। কিছু সময় পর একটি লোক ব্যাগটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা লোকজন তাকে আটক করে। পরে ধৃত অহিদ মোড়লকে থানা পুলিশের নিকট সোর্পদ করেন।
গ্রেপ্তারকৃত আসামী অহিদ মোড়ল গোসলের ভিডিও কখন কিভাবে ধারন করেছে তা কিশোরী ও তার পরিবারের লোকজন জানেন না। ভিডিওটি গোপনে ধারন করা হয়েছে বলে তারা জানান।
ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি পর্ণগ্রাফী আইনে মামলা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) আসামীকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে। মামলাটি তদন্তধিন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা