1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে রাতের আঁধারে কম্বল নিয়ে হাসপাতালে রোগীদের কাছে ইউএনও

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ১১৯ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে তীব্র শীত ও বৃষ্টি উপেক্ষা করে রাতের আঁধারেই হাসপাতালে রোগীদের কাছে কম্বল নিয়ে হাজির উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতু। দিনে দাপ্তরিক কর্মব্যস্ততার পর রাতে শীতার্ত মানুষদের জন্য কম্বল নিয়ে হাজির হন এই প্রশাসনিক কর্মকর্তা। নিজ হাতে শীতবস্র জড়িয়ে দেন দরিদ্র মানুষের গায়ে।

ফকিরহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে ৩ হাজারের বেশি কম্বল বিতরণ করা হয়েছে দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে। বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি ও কনকনে ঠান্ডা বাতাসে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। বৃষ্টি ও তীব্র শীত উপেক্ষা করে এদিন রাতে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য কম্বল নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শীতের মধ্যে কম্বল পেয়ে খুশি রোগীরা।

একাধিক রোগী জানান, ইউএনও নিজ হাতে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিয়েছেন। তাদের খোঁজ খবর নিয়েছেন। এটি তাদের জন্য নতুন অভিজ্ঞতা। কম্বল পেয়ে তারা উপকৃত হয়েছেন। সরকারি এসব কম্বল পেয়ে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, ইউএনও মহোদয় এখানে থাকা রোগীদের ৪৯টি কম্বল প্রদান করেন। এর মধ্যে বৃদ্ধ মানুষ, প্রসূতি মা সহ বিভিন্ন রোগী ছিলেন।

ইউএনও সাজিয়া সিদ্দিকা সেতু বলেন, গত কয়েক দিনে প্রচণ্ড শীত পড়েছে অত্র এলাকায়। এখানকার ছিন্নমূল মানুষগুলোর কষ্ট লাঘবে ওই কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার ৮ ইউনিয়নের দরিদ্র মানুষ, আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দা, হাসপাতালের থাকা রোগী, মুক্তিযোদ্ধা ও ছিন্নমূল মানুষের মাঝে ৩ হাজারের বেশি কম্বল বিতরণ করা হয়েছে। এসব কম্বল বিতরণে জনপ্রতিনিধিসহ আমি নিজে উপস্থিত থেকেছি।’ #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা