1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ফকিরহাটে রাতের আঁধারে কম্বল নিয়ে হাসপাতালে রোগীদের কাছে ইউএনও

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ১৫৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে তীব্র শীত ও বৃষ্টি উপেক্ষা করে রাতের আঁধারেই হাসপাতালে রোগীদের কাছে কম্বল নিয়ে হাজির উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতু। দিনে দাপ্তরিক কর্মব্যস্ততার পর রাতে শীতার্ত মানুষদের জন্য কম্বল নিয়ে হাজির হন এই প্রশাসনিক কর্মকর্তা। নিজ হাতে শীতবস্র জড়িয়ে দেন দরিদ্র মানুষের গায়ে।

ফকিরহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে ৩ হাজারের বেশি কম্বল বিতরণ করা হয়েছে দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে। বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি ও কনকনে ঠান্ডা বাতাসে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। বৃষ্টি ও তীব্র শীত উপেক্ষা করে এদিন রাতে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য কম্বল নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শীতের মধ্যে কম্বল পেয়ে খুশি রোগীরা।

একাধিক রোগী জানান, ইউএনও নিজ হাতে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিয়েছেন। তাদের খোঁজ খবর নিয়েছেন। এটি তাদের জন্য নতুন অভিজ্ঞতা। কম্বল পেয়ে তারা উপকৃত হয়েছেন। সরকারি এসব কম্বল পেয়ে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, ইউএনও মহোদয় এখানে থাকা রোগীদের ৪৯টি কম্বল প্রদান করেন। এর মধ্যে বৃদ্ধ মানুষ, প্রসূতি মা সহ বিভিন্ন রোগী ছিলেন।

ইউএনও সাজিয়া সিদ্দিকা সেতু বলেন, গত কয়েক দিনে প্রচণ্ড শীত পড়েছে অত্র এলাকায়। এখানকার ছিন্নমূল মানুষগুলোর কষ্ট লাঘবে ওই কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার ৮ ইউনিয়নের দরিদ্র মানুষ, আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দা, হাসপাতালের থাকা রোগী, মুক্তিযোদ্ধা ও ছিন্নমূল মানুষের মাঝে ৩ হাজারের বেশি কম্বল বিতরণ করা হয়েছে। এসব কম্বল বিতরণে জনপ্রতিনিধিসহ আমি নিজে উপস্থিত থেকেছি।’ #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা