1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

বিদেশ যাওয়ার টাকা না পেয়ে অভিমানে বিষপান, না ফেরার দেশে রাসেল

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ১৮৩ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে বড় ভাইয়ের কাছে বিদেশ যাওয়ার টাকা চেয়ে না পাওয়ায় অভিমানে বিষপান মো. রাসেল মিয়া (২৫) নামে যুবকের মৃত্যু হয়েছে। বুধবার মধ্যরাতে উপজেলার কামটা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবক মো. রাসেল মিয়া ফকিরহাট উপজেলার কামটা গ্রামের মো. জাফর মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও মৃত যুবকের পরিবার জানায়, রাসেল বুধবার সন্ধ্যায় তার বড় ভাই মনজুরুল মিয়ার কাছে বিদেশ যাওয়ার জন্য ১৭ লাখ টাকা চান। এই টাকা না পেয়ে ভাইয়ের উপর অভিমান করে এদিন রাত সাড়ে আটটার দিকে বাজার থেকে কীটনাশক বিষ কিনে কামটা ইটভাটার সামনে সে কীটনাশক পান করেন। এসময় ঘটনাটি এলাকার এক ব্যক্তি দেখে পরিবারকে খবর দেন ও তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে মারা যান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দাস জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা