1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক

ভোলায় প্রেমের সম্পর্কের বিচ্ছেদের জেরে যুবতীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১৭০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ৪ বছরের প্রেমের সম্পর্কের জেরে ১৮ বছরের আরজু আক্তার (১৮) নামের এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রবিবার (৩০ এপ্রিল) সকাল ৯ টার দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আলমগীর মেম্বার বাড়িতে এ ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার এসআই মো.আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আরজু আক্তার ওই গ্রামের মৃত নজির আহম্মেদের মেয়ে। সে ঢাকায় একটি গার্মেন্টেসে চাকরী করতো। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে এসেছিলেন।

নিহতের মা রোকেয়া বেগম জানান, ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলো আরজু। ঈদের পরদিন কুঞ্জেরহাট তার বড় বোনের বাসায় বেড়াতে যায়। সেখান থেকে গতকাল নিজ বাড়িতে আসেন আরজু। এসে মোবাইল ফোন হাতে নিয়ে কাকে যেনো কল দেয় আর কান্নাকাটি করে।

তিনি আরো জানান, গতকাল থেকে আরজু খাওয়া দাওয়া ছেড়ে মোবাইল ফোন হাতে নিয়ে একা একা শুধু কান্না কাটি করতে থাকে। আমি জিজ্ঞেস করলে আরজু কিছুই জানায় না। পরে আজ সকালে বাসায় সকালের নাস্তা তৈরি করলে আরজু নাস্তা না খেয়ে ফোন চার্জ দিয়ে ঘর থেকে বের হয়ে যায়। কিছুক্ষন পর তাকে খুঁজতে খুঁজতে বাড়ির পাশের বাগানে গিয়ে গাছের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পাই। এ অবস্থা দেখে আমি চিৎকার দেই, আমার কান্নাকাটি শুনে স্থানীয়রা ছুটে এসে পুলিশকে খবর দেয়।

এস আই আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা