1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ফকিরহাটে সাড়ে পাঁচ হাজার পরিবার পেল শেখ হেলালের ঈদ উপহার

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে সাড়ে ৫ হাজার পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ (ফকিরহাট, মোল্লাহাট ও চিতলমারী) আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। এসময় তিনি বলেন, ‘ফকিরহাটের মানুষের ভালবাসা আমাকে দারুণভাবে আকৃষ্ট করে। আপনাদের কাছে এসে আমি প্রশান্তি পাই।’

বুধবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত উপজেলার লখপুর, মূলঘর, পিলজঙ্গ ও নলধা মৌভোগ ইউনিয়নে তিনি ঈদ উপহার সামগ্রী প্রদান করেন। এসময় প্রখর রোদ উপেক্ষা করে মানুষকে তাঁর বক্তব্য শোনার জন্য অপেক্ষা করতে দেখা যায়। শেখ হেলাল উদ্দীন নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়, ৮টি ইউনিয়নের সাড়ে ৫ হাজার পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী, কুর্তা ইত্যাদি ঈদ উপহার সামগ্রী প্রদান ও ৩২ জন দরিদ্র মানুষকে ৫ হাজার করে ১ লক্ষ ৬০ হাজার টাকা প্রদান করেন।

শেখ হেলাল তার বক্তব্যে বলেন, উন্নয়নের কারণে আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে রাষ্ট্র ক্ষমতায় রাখবে। ফকিরহাটে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের নেতৃত্বে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ার নির্দেশ দেন।

অনুষ্ঠানে বাগেরহাটের পুলিশ সুপার কে.এম. আরিফুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ, সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মারুফা বেগম নেলী, ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান, ইউপি চেয়ারম্যানবৃন্দ, দলীয় নেতাকর্মী ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা