1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ফকিরহাটে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ২৮০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে ১৮৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব বিতরণ করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস আয়োজিত অনুষ্ঠানে এসব ট্যাব বিতরণ করা হয়।

মাধ্যমিক পর্যায়ের ৩১টি স্কুলের নবম ও দশম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় রোল নম্বরধারীদের মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মারুফা বেগম নেলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্বপন দাশ বলেন, সরকার প্রধানের নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আগামীতে যারা দেশকে নেতৃত্ব দেবে তাদের প্রযুক্তি নির্ভর দক্ষ মানুষ হিসেবে তৈরি করতে আজকে এসব ট্যাব বিতরণ করা হলো।

এদিকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব পেয়ে দারুণ খুশি মেধাবী শিক্ষার্থী, তাদের অভিভাবক ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা।

ফকিরহাট মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. আছাদুজ্জামান জানান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এ উপহার শিক্ষার্থীদের শিখনে সহায়ক ভূমিকা রাখবে। অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সরকারি – বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা