1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক

ফকিরহাটে ভ্যান থেকে রাস্তায় পড়ে চালকের মৃত্যু

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে ভ্যান থেকে হঠাৎ রাস্তার উপর ঢলে পড়েন ভ্যান চালক সঞ্জয় দাশ (৩৭)। এসময় পথচারীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। শারীরিকভাবে অসুস্থ ভ্যান চালক সঞ্জয় দাশ প্রচন্ড রোদ ও গরমে অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যাওয়ার কারণে মৃত্যু হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন নিহতের স্ত্রী সীমা রাণী দাশ ও স্বজনেরা।

পুলিশ জানায়, ঘটনাটি সোমবার (১০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মূলঘর ইউনিয়নের পুটিয়া গ্রামে ঘটেছে। মৃত সঞ্জয় দাশ উজলপুর গ্রামের কেনা দাশের ছেলে।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. হারুনার রশিদ হাসপাতালে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করেন। তিনি বলেন মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোহতেশাম আরা জানান, ওই ভ্যান চালককে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসেন তার স্বজনরা। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা তিনি নিশ্চিত করতে পারেননি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা