1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ভোলায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে ঘর উত্তোলনের অভিযোগ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৯১ বার পঠিত

ভোলায় ছাত্রলীগনেতা  ইব্রাহিম ফরাজি বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে ঘর উত্তোলনের অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজির বিরুদ্ধে। ক্ষমতার দাপট দেখিয়ে আদালতের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এই ঘর নির্মাণ করছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী আব্দুল মালেক গংরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি নিয়ে পূর্ব ইলিশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চর ইলিশা গ্রামের রাস্তার মাথার এলাকার বাসিন্দা আব্দুল হাসিম ও সাদেক জমাদার গংদের সাথে আব্দুল জলিল, ইব্রাহিম ফরাজী, শাহাবুদ্দিন সিকদার, সাদ্দাম শিকদার ও কালু মিয়া গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে অনেক দিন ধরে। শেষ পর্যন্ত বিষয়টি আদালতে গড়ায়। এর প্রেক্ষিতে বিরোধপূর্ণ জমিতে স্থাপনা নির্মাণের ওপর নিষেধাজ্ঞা জারি করেন আদালত। কিন্তু সে নিষেধাজ্ঞা অমান্য করে জমিতে ঘর নির্মাণ এর কাজ চালিয়ে যাচ্ছেন ইব্রাহিম ফরাজি গংরা।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, বিরোধপূর্ণ জমিতে নতুন একটি ঘর নির্মাণ করা হচ্ছে। সেখানে বর্তমানে ছাদ ঢালাই এর কাজ চলমান রয়েছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে সাংবাদিকদের উপস্থিতি দেখে অভিযুক্ত ইব্রাহিম ফরাজীরা আদালতের নিষেধাজ্ঞা সম্পর্কে অবগত নয় বলে সাংবাদিকদের জানান এবং সাথে সাথে আর কাজ করবে না বলেও সাংবাদিকদের আশ্বস্ত করেন।

কিন্তু তার কিছু সময় পরই সাংবাদিকরা ঘটনা স্থল ত্যাগ করলে আবারও আদালতের নিষেধাজ্ঞা দেওয়া সেই বিরোধপূর্ণ জমিতে ছাদ ঢালাই এর কাজ শুরু করেন। কাজ করছে এর প্রমাণস্বরূপ চলমান কাজের ভিডিও ধারণ করতে গেলে ইব্রাহিম ফরাজি গংরা অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করে আব্দুল মালেক গংদের দুই নারী সহ তিন জনকে গুরুতর আহত করেন। আহতরা বর্তমানে ভোলার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম ফরাজী সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির জানান এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা