1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মনিরুজ্জামান মনির

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৭২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব মনিরুজ্জামান মনির। ১২ ডিসেম্বর গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের সম্মেলনে মনিরুজ্জামান মনিরের জনস্রোত দেখে স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এমপি উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সবার সাথে আলোচনা করে মাইক হাতে নিয়ে বিশাল সমাবেশে এই পদ ঘোষণা দেন।

মনিরুজ্জামান মনির গণমাধ্যমকে জানান, সিনিয়র সহ-সভাপতি পেয়ে আমি অত্যন্ত খুশি। আগামী দিনে নজরুল ইসলাম বাবুর হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব। প্রতিটি ইউনিয়নে ও ওয়ার্ডে নৌকার উন্নয়ন নিয়ে মানুষের ধারে ধারে ভোট চাইব। তিনি আরো বলেন, আমার নেতার হাতের স্পর্শে আড়াইহাজার উপজেলা আজ গ্রাম থেকে শহরে পরিণত হয়েছে। শিক্ষা ব‍্যবস্থায় বিপ্লব ঘটছে। দ্বাদশ নির্বাচনেও জয়ী হয়ে অসমাপ্ত কাজকে সমাপ্ত করে আড়াইহাজার উজেলাকে নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে মডেল শহর হিসেবে গড়ে তুলবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা