1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক

সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৪৫৬ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহসভাপতি ও ছাত্র নেতা বাচ্চু হাওলাদার সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মেনে জেলা পর্যায়ে দলীয় সকল কর্মসূচী পালনের সাথে, সাধারণ শিক্ষার্থীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন মিশন সমূহ উপলব্ধির মাধ্যমে জনসমর্থন বৃদ্ধি করে দলকে শক্তিশালী করতে কাজ করেবো।

বাচ্চু সদ্য নির্বাচিত পটুয়াখালী জেলা সভাপতি মো সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ পরিষদে সহসভাপতির পদে দায়িত্ব পেয়েছেন।

তিনি পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। এছাড়াও বিগত দিনে সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ঘোষিত পটুয়াখালী জেলা কমিটিতে তাকে সহসভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা