1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

কমলাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন ও সম্পাদক ইমরান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১২২ বার পঠিত

পটুয়াখালীঃ

মোঃ মঈনুল হাসান সুমনকে সভাপতি ও মোঃ ইমরান হোসেন হাওলাদারকে সাধারণ সম্পাদক করে পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে।

এতে ৫জনকে সহসভাপতি, ৩জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪ জনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছর কমলাপুর ইউনিয়নে এই কমিটি সাংগঠনিক দায়িত্ব পালন করবেন। এছাড়াও পুনাঙ্গ কমিটির জন্য দ্রুত সময়ে নতুন কমিটিকে কার্যক্রম করার নির্দেশও।দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা