1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পটুয়াখালীতে ঔষধ কোম্পানির ১৪ জনকে কারাদণ্ড ও অর্থ দন্ড দিয়েছেন প্রশাসন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

টি আই অশ্রু পটুয়াখালীঃ-

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ১৪ জন ঔষধ কোম্পানির প্রতিনিধিকে আটক করে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে পটুয়াখালী জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে হাসপাতালের বহিঃবিভাগ ও ইনডোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম আটকৃত ১০ জনকে সাত দিন করে কারাদন্ড সহ বিভিন্ন অঙ্কের অর্থদন্ড এবং ৪ জনকে এক হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেন।

পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম বলেন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে একটি নির্দিষ্ট সময় রয়েছে। এই সময় ঔষধ কোম্পানির প্রতিনিধিরা চিকিৎসকদের ভিজিট করতে পারবেন। কিন্তু এসব ব্যক্তিরা নিয়মের বাহিরে গিয়ে চিকিৎসকদের ভিজিট করার পাশপাশি রোগীদের ভূল বুঝিয়ে বেসরকারী ক্লিনিক ও হাসপাতালে পাঠাচ্ছিলেন। আজ অভিযানে এর সত্যতা মিলেছে। এর পেক্ষিতে তাদের কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আব্দুল মতিন বলেন, প্রতি সপ্তাহের রবিবার এবং বুধবার সকাল ৯ টার আগে এবং দুপুর ১ টার পর মেডিকেল রিপ্রেজেনেটিভদের হাসপাতালে চিকিৎসকদের ভিজিট করার জন্য সময় নির্ধারণ করা আছে। কিন্তু নিয়ম না মেনে এসব ঔষধ কোম্পানির প্রতিনিধিরা হাসপাতাল এলাকায় কাজ করতো। আটককৃত ব্যক্তিদের মধ্যে যাদের নাম পরিচয় জানাগেছে তারা হচ্ছেন কেমিস্ট ড্রাগ লিমিটেড এর কিরন মোল্লা, মিজানুর রহমান, রবিউল ইসলাম। এসকে এফ ফার্মাসিটিক্যাল এর আব্দুল আজিজ, বিকন ফার্মাসিটিক্যাল এর আলমগীর হোসেন এবং মোঃ রফিক। রেডিয়েন্ট ফার্মার আব্দুল জব্বার এবং মোঃ ফেরদৌস। বেক্সিমকো ফার্মা’র রঞ্জন দাস।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা