1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

সিদ্ধিরগঞ্জে পাঠানটুলিতে কিশোর গ্যাং রাব্বী- আমান বাহিনীর তান্ডবে নীট কনসার্নের শ্রমিকরা দিশেহারা

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২৫০ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
সিদ্ধিরগঞ্জে পাঠানটুলিতে মাদকাসক্ত কিশোর গ্যাং রাব্বী- আমান বাহিনীর তান্ডবে নীট কনসার্ন গ্রুপের শ্রমিকরা ও এলাকাবাসী আতঙ্কিত দিশেহারা।
অভিযোগ সূত্রে জানা যায় যে সিদ্ধিরগঞ্জের  মিসির আলীর ছেলে রাব্বী ও কাল্লু ভূইয়ার ছেলে আমান দীর্ঘদিন যাবত পাঠানটুলি, ভোকেশনাল,এসি আই পানিরকল,কো- অপারেটিভ ও আজিম মার্কেট এলাকায় প্রভাবশালী নেতাদের ছত্র ছায়ায়  আধিপত্য বিস্তার করে স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং, ছিনতাই পকেটমার ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।
নীট কনসার্ন গ্রুপের কর্মরত শ্রমিক আঃ রহমান  বলেন প্রতিষ্ঠান থেকে ছুটি হলেই পিছু নেয় রাব্বী বাহিনী একদিন হঠাৎ আমাকে একটি মেয়ে ডাকছে পিছন থেকে তারপর তার কথা শোনতে গেলে পিছন থেকে ১০/১২ জনের একটি বাহিনী এসে ঘিরে ফেলে আমাকে তারপর পাঠানটুলি আব্বাসী মসজিদের সামনে একটি ৫ তলা ভবনে নিয়ে গিয়ে সারা শরিরে মারধর করে আমাকে আঃ রহমান  কান্না জড়িত কন্ঠে আরো বলেন মেয়ের সঙ্গে আমাকে খারাপ কাজ করতে বলে তারপর তাঁরা ভিডিও করবে, আমি কিছু করতে নারাজ হলে আমার এটিএম কার্ড নিয়ে যায় এবং পাসওয়ার্ড জেনে আমার একাউন্ট থেকে ২২ হাজার টাকা ও মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। নীট কনসার্ন গ্রুপের আরো এক কর্মচারী নাম বলতে অনিচ্ছুক  তিনি বলেন আমার সাথে ও এমনটিই ঘটেছে গত মাস খানেক আগে সেলারির দিত্বীয় দিন আমাকে প্রতিষ্ঠানের সামনে বটতলা থেকে ওদের ১জন দিয়ে ডেকে নেয় তারপর সেই নতুন বিল্ডিংয়ের তৃতীয় তলায় উঠায় তারপর গালে থাপ্পড় ও ঘুসি মারতে থাকে আমার কাছে পঞ্চাশ হাজার টাকা দাবি করে টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেন। আমি প্রানে বাঁচতে ও চাকুরী করতে হবে এই ভেবে ৩৫ হাজার টাকা দেই তারপর আমার কাছে থেকে ৩০ হাজার টাকা দামের  মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এবিষয়ে প্রতিষ্ঠান কতৃপক্ষকে জানালে তারা বাহিরের ইস্যু বলে এড়িয়ে যায়।
নাম বলতে অনিচ্ছুক ওয়াশিং প্ল্যান্টের এক কর্মকর্তা বলেন আমার কিছু শ্রমিকের সাথে এমনটি ঘটেছে অবশেষে তারা চাকুরী ছেড়ে চলে গেছে, কর্মকর্তা আরো বলেন স্থানীয় কিশোর গ্যাংরা এভাবে করতে থাকলে প্রতিষ্ঠানের শ্রমিকরা আতংকে দিশেহারা হয়ে প্রতিষ্ঠান ত্যাগ করবে এতে করে প্রতিষ্ঠানের বিশাল ক্ষয়ক্ষতি হবে, আমি নিরীহ মানুষ তাই সব কথা বলা সম্ভব ও না এই বলে কান্নায় ভেঙ্গে পরেন।
এলাকাবাসী বলেন পাঠানটুলি এলাকা শিল্প প্রতিষ্ঠান থাকায় দেশের বিভিন্ন জেলা থেকে আসা শ্রমিকদের সব ধরনের হয়রানি ও জিম্মি করে আতংকিত করে ফায়দা লুটছে এই মাদকাসক্ত  রাব্বী ও আমান বাহিনী। নাসিক
১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন বিষয়টি খুবই দুঃখ জনক আমি খতিয়ে দেখছি কোন অপরাধীইকেই ছাড় দিবোনা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা