1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঢাকা জেলা প্রশাসকের হতদরিদ্র সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের চড়াইল এলাকায় জেলা প্রশাসক আলোর দিশারী শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় ১২০ এর প্রতিষ্ঠানে ২২০ জন হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ শিশু খাদ্য বিতরন করেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো: শহীদুল ইসলাম, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার ভূমি মো: আলাউল ইসলাম এবং উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো: শহিদুল ইসলাম ও জিনজিরা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আলো বেগম।

আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরিফা স্বপ্না, জিনজিরা ইউনিয়ন এর সচিব মোঃ নাহিদ, সহকারী শিক্ষিকা সাবিহা আক্তার, মোঃ নূরুল আমিন, নাবিলা আহমেদ শান্তা মনিসহ প্রমুখ। পরে জেলা প্রশাসক শহিদুল ইসলাম শিক্ষাার্থীদের খোজ খবর নেন। তাদের জন্য নতুন ভবন করে দেয়া হবে, যেখানে বাচ্চারা স্বাচ্ছন্দে ও সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারবে। বাচ্চাদের উদ্দেশ্যে তিনি বলেন তোমরা যদি ভালো করে লেখাপড়া করতে পারো, তাহলে তোমরা আমাদের মত বড় বড় কর্মকর্তা হতে পারবে। তোমাদের লেখাপড়া করার জন্য যা যা দরকার তা আমরা করব এবং স্কুলের সার্বিক সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা