1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

থানা হবে জনগণের ভরসার স্থান…. ঢাকা জেলা পুলিশ সুপার

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পঠিত

সোলায়মান সুমন (কেরানীগঞ্জ) প্রতিনিধি.

ঢাকা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম বার বলেছেন, থানা হবে জনগণের ভরসার স্থান। জোর করে জমি বা বাড়ি দখল করার সুযোগ দেয়া হবে না। তিনি বলেন, মাদকসেবন কারীদের শুধু নিরাময় কেন্দ্রে পাঠালেই হবে না,মাদক কারবারীদের চিহ্নিত করে মাদককারবারীদের আটক করতে হবে। তিনি আরো বলেন যানজট মুক্ত সড়ক,সড়ক দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো। সোমবার বিকালে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে মিডিয়া সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল কাফী, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) সাজিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্বিরা হাবিবা খান, অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দীন কবির, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজামান, ওসী (তদন্ত) খালেদুর রহমান, ওসী (অপারেশন) আশিকুর রহমান, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রায়হান খান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল ও কেরানীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা