1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে গাছকর্তন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১১৫ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শত্রুতার জেরে এক ব্যাক্তির সম্পত্তি থেকে প্রায় এলাখ টাকার গাছ কর্তণ করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকেরা। এ ঘটনাটি ঘটেছে ( শনিবার) ২৭ আগষ্ট সকাল ৮ঘটিকায় উপজেলার চামুরকান্দি চৌরাবাড়ি গ্রামে।
ঘটনার বিবরণে জানা যায়, উজানগোপিন্দি গ্রামের মোঃ আলী আহাম্মেদ মোল্লার ওই স্থানে ২৬ শতক সম্পত্তি রয়েছে। সেখানে তিনি কলাগাছ, লাউ গাছ, শিম গাছ, পেপে গাছ ইত্যাদী ফলজ ও কাঠ গাছের চাষ করেছেন। ঘটনার সময় তিনি শ্রমিক নিয়া ওই সম্পত্তিতে মাটি কাটার কাজ করছিলেন। এমন সময় প্রতিপক্ষের নূরে আলম, কুদ্রত আলী, নাদিম,আনার মিয়া. মোতাহার গং আরো ৪/৫ জনের সমন্বয়ে ধারালো অস্ত্র সস্ত্র নিয়া সেই সমস্ত গাছ পালা কেটে এবং উক্ত স্থানে স্থাপিত বেশ কিছু সিমেন্টের খুঁটি ভেঙ্গে প্রায় এক লাখ টাকার ক্ষতি সাধন করে এবং আলী আহাম্মেদের সঙ্গে থাকা নগদ দুই লাখ টাকা লুটে নেয়। হামলাকারিরা  ওই সম্পত্তি তাদের বলে দাবী করে উক্ত সম্পত্তিতে গেলে আলী আহাম্মেদেকে জীবনে মেরে ফেলবে বলে হুমকী প্রদর্শণ করে। আলী আহাম্মেদ এ ব্যাপারে ওই দিনই আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা