1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ভোলা-ঢাকা লঞ্চের ৭০ যাত্রী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা-ঢাকা রুটে চলাচলকারী এমভি আল-ওয়ালিদ-৯ লঞ্চের প্রায় ৭০ জন যাত্রীকে উদ্ধার করেছে দক্ষিণ জোন কোস্ট গার্ড। শনিবার (২০ আগষ্ট) দুপুরে বরিশালের কালীগঞ্জের উলানিয়া পন্টুনের পাশের এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শাফিউল কিঞ্জল জানান, ভোলা-ঢাকা রুটে চলাচলকারী এমভি আল- ওয়ালিদ-৯ লঞ্চটি ৬০-৭০ জন যাত্রী নিয়ে গত শুক্রবার রাত ৯টা ১০ মিনিটে ভোলার ইলিশা লঞ্চ ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে লঞ্চটি রাত ১২টা ১০ মিনিটের দিকে বরিশালের কালীগঞ্জের উলানিয়া লঞ্চঘাটে অবস্থিত পন্টুনের পাশে ব্লকের উপরে উঠে যায়। পরে খবর পেয়ে কোস্ট গার্ডের একটি বিশেষ দল ঘটনাস্থল থেকে নৌ পুলিশ ও স্থানীয়দের সহায়তায় যাত্রীদেরকে উদ্ধার করে।

উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে নোয়াখালী জেলার হাতিয়া ও ভোলা জেলার মনপুরা উপজেলার ৮-১০ জন যাত্রীকে স্থানীয় চেয়ারম্যান এর তত্ত্বাবধানে ওই এলাকায় রাখা হয়। পরবর্তীতে সকালের লঞ্চে করে তারা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

উদ্ধারকৃত বাকি যাত্রীরা নিজ নিজ দায়িত্বে ঘটনাস্থল থেকে তাদের গন্তব্যস্থলের উদ্দেশ্যে যাত্রা করেন।

উদ্ধারকৃত যাত্রীরা সবাই সুস্থ ও নিরাপদে রয়েছেন বলেও জানান কোস্ট গার্ড দক্ষিণ জোনের এ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা