1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১৬৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্স এর পৃথক দুটি অভিযানে দুই মাদক কারবারীকে ১ বছর বিনাশ্রম কারাদÐ ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী ও ধনপোতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া দুপুর ৩টায় ফকিরহাট সদর থেকে অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চালানোর অপরাধে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. মোসাদ্দেক হোসেন ও উপ-পরিদর্শক মোসাম্মত রাফিজা খাতুন জানতে পারেন ফকিরহাটের বেতাগায় দুই মাদক কারবারী মাদকসহ অবস্থান করছেন। তথ্য নিশ্চিত হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা দল ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেনের নেতৃত্বে ফকিরহাট মডেল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে মাদক কারবারীদের আটক করেন।

আটককৃতরা হলেন, উপজেলার চাকুলী গ্রামের নুরুল হক নিকারীর ছেলে মো. সিরাজুল ইসলাম নিকারী (২৫) ও ধনপোতা ৩নং ওয়ার্ডের জাকারিয়া শেখের ছেলে মো. আওয়াল শেখ (২৮)। মো. সিরাজুল ইসলামের কাছ থেকে ৩০ গ্রাম ও মো. আওয়াল শেখের কাছ থেকে ৪০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাজা পুড়িয়ে ফেলা হয়েছে।

অপর এক অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চলানোর অপরাধে ৩টি মটরসাইকেল জব্দ করেন এবং চালক কিশোরদের সতর্ক করে ছেড়ে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সড়ক নিরাপদ রাখতে অভিযান চালানো হয়েছে। জেলা প্রশাসক বাগেরহাট মহোদয়ের নির্দেশনাক্রমে জনস্বার্থে অভিযান অব্যহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা