1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বন্দরে ডকইয়ার্ড ব্যবসায়ী ইয়ামিন খন্দকারকে চিঠি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৫৫ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের বন্দরে উড়োচিঠি দিয়ে ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে এবং টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ওই চাঁদাবাজরা।
এব্যাপারে খন্দকার ডকইয়ার্ডের মালিক ইয়ামিন খন্দকার ওই অজ্ঞাত চাঁদাবাজদের নামে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি( জিডি) করে।
গত ১৫ জুলাই বন্দর খেয়াঘাটস্থ কাঠপট্রি এলাকায় খন্দকার ডকইয়ার্ডে এ ঘটনাটি ঘটে।
চিঠিতে তারা উল্লেখ করে, ইয়ামিন খন্দকার তুমি পনের দিনের ভিতরে আমাকে পাঁচ লাখ টাকা দিবে। কখন কিভাবে দিতে হবে আমরা তোমাকে জানিয়ে দিব। যদি কোন ধরনের চালাকি করো তাহলে আমাদের কাছ থেকে বাঁচতে পারবিনা। টাকা যদি সময় মত না দাও তুমি প্রানে বাঁচবে না, ডকইয়ার্ড থাকবে না। তোমার চারপাশে আমাদের লোকজন আছে, কোন ধরনের চালাকির চেষ্ঠাও করিওনা। টাকা তুমি অনেক কামাইছ, পাঁচ লাখ টাকা কিছুই না। টাকা দেয়ার শেষ সময় ৩০ জুলাই।
অজ্ঞাত ওই চাঁদাবাজদের নামে ইয়ামিন খন্দকার থানায় জিডি করার পরে বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নাহিদ মাসুম ঘটনাস্থলে এসে তদন্ত করে যান এবং ইয়ামিন খন্দকারের সাথে কথা বলে যান।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা