1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

পটুয়াখালী জেলার ৮ টি ইউনিয়নে চলছে ভোট গ্রহন।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৫৩ বার পঠিত

টি আই অশ্রুঃ

১৫ জুন বুধবার পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর, মৌকরন, জৈনকাঠী, লাউকাঠী ও ইটবাড়িয়া ইউনিয়ন, কলাপাড়া উপজেলায় ধূলাশ্বর ও লতাচাপলী এবং গলাচিপা উপজেলার চরবোরহান উদ্দিনইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮২টি কেন্দ্রের ৪২৫টি কক্ষে ইভিএমএ সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে নিরপেক্ষ ভোট গ্রহন চলছে।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহন সম্পন্ন করার জন্য সকাল থেকেই জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম, বরিশাল অঞ্চলের আঞ্চলিক নিবাচন অফিসার মোহাম্মদ আলাউদ্দিন, জেলার সিনিয়র নির্বাচন করমকর্তা খান আবি শাহানুর খানসহ আইন শৃঙ্খলা রক্ষায় সংশ্লিস্টরা কেন্দ্রে কেন্দ্রে গিয়ে নজরদারীতে আছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন কেন্দ্রে বা কক্ষে কোনধরনের নির্বাচন পরিপন্থী কর্মকান্ডের খবর পাওয়া যায়নি। কেন্দ্রে কেন্দ্রে ভোটারের উপস্থিতি লক্ষনীয়। প্রশাসনের কঠোর নিরাপত্তায় ভোট চলছে বলে একাধিক প্রার্থী ও ভোটার সাধারন এবং নির্বাচন পর্যবেক্ষনের সদস্যরা জানান।

নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় সংখ্যক ম্যাজিস্ট্রেট, প্রিজাইডিং, সহকারী প্রিসাইডিং, পোলিং অফিসার নিয়োগসহ বিজিবি, র ্যাব, পুলিশ আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা