1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

অবশেষে দুইদিন পর জব্দ তালিকায় বিষসহ নৌকা!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫২ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলামঃ

সুন্দরবনের খালে অবশেষে জব্দ তালিকায় যুক্ত হয়েছে বিষসহ দুটি নৌকা। দুদিন হলেও বন কর্মকর্তারা বলছেন এখনো মামলার প্রস্তুতি চলছে। প্রত্যাক্ষদর্শীরা জানান, শুক্রবার (২২ এপ্রিল) সকালে সুন্দরবনের খালে বিষ দিয়ে মাছ শিকারের উদ্যেশ্য দুইটি নৌকা রওনা দিলে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের চাঁদপাই স্টেশনের বনরক্ষিরা নৌকা দুটিকে আটক করে তাদের স্টেশনে নিয়ে যাান। আটককৃতদের সাথে দিনব্যাপী দেনদরবার করার পর তাদের ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের এসিএফ মোঃ শহীদুল ইসলামের সাথে শনিবার (২৩ এপ্রিল) বিকালে যোগাযোগ করা হলে তিনি জানান পাস-পারমিট ছাড়া বনে প্রবেশের দায়ে নৌকা জব্দ হয়েছে। পরবর্তীতে আবার তিনি মুঠোফোনো জানান, চাঁদপাই স্টেশনের বন রক্ষিরা বিষসহ দুটি নৌকাকে জব্দ করেছে, তবে কোন ব্যক্তিকে আটক করতে পারেনি বন বিভাগ।

টাকার বিনিময় কোন জেলেকে ছেড়ে দেওয়া হয়েছে কিনা এ বিষয়ে তদন্ত করা হবে এবং কোন কর্মকর্তার বিরুদ্ধে এমন অভিযোগ প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান বন বিভাগের এ কর্মকর্তা। তিনি আরো জানান বিষসহ নৌকা আটকের বিষয়ে এখনও মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা