1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

দৌলতখানে সুপারি গাছের সাথে শত্রুতা!

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৩৬ বার পঠিত
ছবি ক্যাপশন: সুপারি বাগানের কেটে ফেলা গাছ

দৌলতখান প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানে একটি সুপারি বাগানের প্রায় পাঁচশত টি সুপারি গাছের চারা কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০ মার্চ) ভোরে উপজেলার চরপাতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মোঃ সাব্বির হোসেন নামে এক যুবকের সুপারি বাগানে এ ঘটনা ঘটে।

সাব্বির হোসেন সাবেক ভোলা সরকারি কলেজের জিএস ও দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মৃত অজিউল্লাহ মিয়ার ছেলে। সুপারি বাগানের মালিক সাব্বির হোসেন জানান, আজ ভোরে তার বাগানের ৫০০টি সুপারি গাছের চারা একদল দুর্বৃত্তরা কেটে ফেলেন। তিনি আরো জানান, আমাদের পরিবারের সাথে সুপারি বাগানের আশ-পাশের কোন মানুষের সাথে পূর্ব শত্রুতা নেই যে কেউ এমন ঘটনা ঘটাবে। একদল দূর্বৃত্তরা এ কেমন সুপারি গাছের সাথে শত্রুতা আসলেই মেনে নেওয়া যায় না।

এ ঘটনায় তারা ১০ থেকে ১২ জনকে অজ্ঞাত করে দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান , এ বিষয় লিখিত অভিযোগ পাওয়া গেছে । তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা